October 22, 2024, 6:27 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ভালো কাজের শ্রেষ্ঠ পুরষ্কার পেলেন ওসি শফিকুল ইসলাম খান সুজানগরের সাগরকান্দিতে বিএনপির দু’গ্রুপের সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি সাংবাদিকতার নাম করে অপসাংবাদিকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না নড়াইলে জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকির অভিযোগ নড়াইলে ঘরে ঢুকে হিন্দু স্কুল শিক্ষিকা সবিতা রাণী বালাকে হ*ত্যা ত্রিশাল দলিল লিখক সমিতি নির্বাচনে সাইকেল প্রতীক নিয়ে ফের সভাপতি হতে পারে শরীফ হরিপুর কুলিক নদীতে ডুবে যাওয়া বাংলাদেশী নাগরিকের লা*শ ২২ পর ফেরত দিলো বিএসএফ কাজিরহাট -আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ, বাড়ছে জনদুর্ভোগ! পঞ্চগড়ে আবাসিক হোটেল থেকে ম্যানেজারের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঝিকরগাছায় সেবা সংগঠনের উদ্যোগে স্বল্প মূল্যে ডিম বিক্রি শুরু
ময়মনসিংহে শেখ হাসিনার জন্মদিনে জেলা আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচি পালিত

ময়মনসিংহে শেখ হাসিনার জন্মদিনে জেলা আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচি পালিত

ময়মনসিংহ প্রতিনিধি।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, স্বাধীন বাংলাদেশে ’৭৫ পরবর্তী সময়ে ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ব্যাপক কর্মসূচি পালন করেছে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ।কর্মসূচির মধ্যে ছিল : আনন্দ মিছিল, বৃক্ষরোপন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় মিলাদ ও দোয়া। এদিন শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ৭৫টি বৃক্ষরোপণ করেছে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকালে নগরীর টাউনহল চত্ত্বরে বাংলাদেশ আওয়ামী লীগ, ময়মনসিংহ জেলা শাখার সভাপতি এডভোকেট মোঃ জহিরুল হক খোকার সভাপতিত্বে যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুসের সঞ্চালনায় এই সভা হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল এর নেতৃত্বে সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন। এ সময় তারা বৃক্ষরোপণ কর্মসূচিতে বিভিন্ন প্রজাতির ৭৫ টি ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করেন।

বিকালে আলোচনা সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী সমৃদ্ধ এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

সভায় শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিতে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল তাদের বক্তব্যে আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক ইউসুফ খান পাঠানকে বিজয়ী করতেও এক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান। এসময় অন্যান্যদের মাঝে জেলা আওয়ামী লীগের সহ এডভোকেট ফরিদ আহমেদ, মমতাজ উদ্দিন মন্তা, সভাপতি ফারুক আহমেদ খান, এডভোকেট সাদেক খান মিল্কি টজু, এডভোকেট বদর আহমেদ, এডভোকেট পিযূষ কান্তি সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী আকন্দ, যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল হাসান বাবু, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহরিয়ার মোঃ রাহাত খান, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিলুফার আনজুম পপি, মুক্তাগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র বিল্লাল হোসেন সরকার, ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হারুন অর রশিদ, জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন প্রমুখ বক্তব্য রাখেন। সভায় জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেওখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব তাজুল ইসলাম বাবলু ও তারাকান্দা আওয়ামী লীগ নেতার লালু হাজীর প্রয়ানে তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা বলেন, ছিন্নভিন্ন দেশের ব্যাংক টাকা নেই, লকারে স্বর্ণালংকার নেই, সামান্য কাগজিক নোট নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ পরিচালনা শুরু করেন। তেমনি জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা অনুন্নত দেশ থেকে উন্নয়নশীল এবং বাংলাদেশকে উন্নত দেশ গড়ে তুলছেন। বাংলাদেশ বিশ্ব আজ উন্নয়নের রোল মডেল। উন্নয়নকে থামিয়ে দিতে চক্রান্ত করছে বিএনপি জামাতচক্র।

আওয়ামীলীগ দেশের প্রাচীন দল। এই দল মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশকে স্বাধীন করেছে। যা বিশ্ব আর কোন নজির নেই। জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক ইউসুফ খান পাঠানকে বিজয়ী সহ সকল নির্বাচনে দলীয় প্রাথীদের বিজয়ী করার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

পরে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেওখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মরহুম আলহাজ্ব তাজুল ইসলাম বাবলু ও তারাকান্দার আওয়ামী লীগ নেতা লালু হাজীর আত্মার মাগফেরাত কামনা এবং জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহ শওকত ওসমান লিটনের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও চিত্রনাট্য পরিবেশন করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD